চুরি হওয়া ৫০০ প্যান্ট উদ্ধার করে অসহায়ের মুখে হাসি ফুটালেন এসআই সাইফুল

গতকাল ১৭ জুলাই বুধবার চুরি হওয়া ৫০০ প্যান্ট উদ্ধার করে যাত্রাবাড়ী থানা পুলিশ। এর আগে গত রবিবার ৫০০ জিন্স প্যান্ট কর্মচারী রুবেলের মাধ্যমে ওয়াশ করতে পাঠান ফাহিমা আক্তার। কর্মচারী রুবেল প্যান্টগুলো নিয়ে পালিয়ে যায়। জানা যায়, ফাহিমা আক্তার সুমি স্বামীর স্বল্প রোজগারের কারনে তিন সন্তান নিয়ে সংসার চালাতে হিমশিম খান। তাই সংসারে কিছু ভূমিকা রাখার জন্য নিজে ছোট খাটো ব্যবসায় নেমে পড়েন। বিভিন্ন গার্মেন্টস থেকে জিন্স প্যান্ট ওয়াশ করার জন্য সাব-কন্টাক্টে কাজ নেন ওই নারী। এ কাজে তাকে সহযোগীতা করার জন্য রুবেল নামের একজনকে কর্মচারী হিসেবে নিয়োগ দেন তিনি। যে লাভের আশায় ব্যবসায় নামা, সেই লাভ তো দূরের কথা আসল নিয়েই টানাটানি। গত রবিবার ৫০০ জিন্স প্যান্ট কর্মচারীর মাধ্যমে ওয়াশে পাঠালে প্যান্টগুলো নিয়ে পালিয়ে যায় ওই কর্মচারী।
সৎভাবে বাঁচার পথ খুব পিচ্ছিল হলেও মাথা উঁচু করেই বাঁচতে চান এই অদম্য নারী। মনটা শক্ত করে থানায় অভিযোগ প্রদান করেন আর তদন্তভার পরে এসআই সাইফুল এর উপর। ওই অসহায় নারীর পাশে দাড়াতে উঠেপরে পরিশ্রমে নেমে পরে এসআই সাইফুল। তিনদিনের নিরলস পরিশ্রম ও তীক্ষ¥ বুদ্ধিকে কাজে লাগিয়ে অবশেষে এসআই সাইফুল ও তার সঙ্গীয় ফোর্স গতকাল ৫০০ প্যান্ট উদ্ধার করতে সক্ষম হন। আর এ ঘটনায় যাত্রাবাড়ী থানা কম্পাউন্ডে ঘটে এক আবেগময় আত্মীয়তার ঘটনা। প্যান্ট উদ্ধারের পর ফাহিমা আক্তার সুমি আবেগে আত্মহারা হয় এবং এসআই সাইফুল‘কে তার ভাই বলে ঢাকেন।
এসআই সাইফুলের সাথে কথা বললে তিনি বলেন- আমি অত্যন্ত আনন্দিত এবং গর্বিত যে, আমার কোন কর্মে একজন মানুষ আনন্দে কেদে ফেলে আর আমাকে আত্মীয়র বন্ধনে বেধে ফেলে। আমরা সর্বদা চেষ্টা করি যেন আমাদের মাধ্যমে জনসাধারণের মঙ্গল হয়।
এদিকে ওই থানার ওসি কাজী ওয়াজেদ বলেন – একজন নারীর সৎ পথে বেঁচে থাকার আকুতি দেখে অভিভুত আমরা। অসংখ্য ধন্যবাদ এসআই সাইফুলকে ফাহিমা আক্তারের মুখে হাসি ফোটানোর জন্য।



চেয়ারম্যান ও প্রধান সম্পাদক : মনির চৌধুরী, সম্পাদক: মো: মোফাজ্জল হোসেন, সহকারী সম্পাদক : মোঃ শফিকুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালকঃ সৈয়দ ওমর ফারুক, নির্বাহী সম্পাদক: ঝরনা চৌধুরী।

সম্পাদকীয় কার্যালয়: ১২ পুরানাপল্টন,(এল মল্লিক কমপ্লেক্স ৬ষ্ট তলা)মতিঝিল, ঢাকা-১০০০।
ফোন বার্তা বিভাগ: ০২-৯৫৫৪২৩৭,০১৭৭৯-৫২৫৩৩২,বিজ্ঞাপন:০১৮৪০-৯২২৯০১
বিভাগীয় কার্যালয়ঃ যশোর (তিন খাম্বার মোড়) ধর্মতলা, যশোর। মোবাইল: ০১৭৫৯-৫০০০১৫
Email : news24mohona@gmail.com, editormsangbad@gmail.com
© 2016 allrights reserved to MohonaSangbad24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com