বেস্ট অনলাইন শপ খুললেন মডেল মান্নাত

বিনোদন ডেস্কঃ উঠতি মডেল ও অভিনেত্রী জ্যাস মান্নাত। অভিনয়ের পাশাপাশি এবার শুরু করলেন অনলাইন বিজনেস। করোনাকালে অভিনয়ের দিকে তেমন নজর দিচ্ছেন না। ভাবছেন এই বসে থাকাটাকে কাজে লাগবেন। তাই বেস্ট অনলাইন শপ নামে একটি অনলাইন শপ খুলেছেন তিনি। আপাতত ফেসবুক পেজ দিয়ে শুরু করলেও খুব শীঘ্রই ওয়েবসাইট তৈরি করবেন। এ ব্যাপারে ওয়েব সাইট নির্মাণ প্রতিষ্ঠান ডিএইচ ওয়েবিট ডটকম এর সাথে কথাও হয়েছে।

মান্নাত বলেন, সারাবিশ্ব যেখানে মহামারী কোভিড-১৯ দ্বারা শঙ্কায় রয়েছে, এমন পরিস্থিতিতে বাহিরে যাওয়া একেবারেই বারণ। কিন্তু দৈনন্দিন জীবনতো আর থেমে নেই। তিনি নিজেও এই লকডাউনে অনলানে কেনা কাটা করেছেন। তার এই অভিজ্ঞতা বেশ চমৎকার লেগেছে। সেই অভিজ্ঞতাকেই তিনি কাজে লাগাতে চান। এতে একদিকে যেমন বিজনেস হবে অন্যদিকে মানব সেবাও বটে।

মান্নাত জানান, তিনি আপাতত পোশাক ও কসমেটিকস দিয়ে বিজনেস শুরু করতে চান। তারপর বাস্তব অভিজ্ঞতার আলোকে বাকি সিদ্ধান্ত নিবেন।

মান্নাত, ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তার এই বিজনেসের বিষয়টি শেয়ার করেছেন। সবাই তাকে সাধুবাদ জানিয়েছেন। এতে তিনি আরো উৎসাহ পাচ্ছেন। সবার সহযোগীতা পেলে তিনি আশা করেন এই বিজনেস তাকে সফতা দিবে। তবে বিজনেস শুরু করলেও অভিনয় ও মডেলিং তিনি ছাড়বেন না।

মান্নাত আরো বলেন, “সবাই ঘরে থাকুন। নিজের এবং আপনজনদের নিরাপত্তা নিশ্চিত করুন। সরকারের নির্দেশনা না আসা পর্যন্ত কষ্ট হলেও ঘরে অবস্থান করুন। বিশেষ প্রয়োজনে অনলাইনে সেবা নিন। বিশ্বের মতো বাংলাদেশেও এখন এই সেবা হাতের নাগালে।”

উল্লেখ্য, মান্নাতের পুরো নাম এঞ্জেলিনা জ্যাস মান্নাত সৃষ্টি। তিনি একাধারে একজন অভিনেত্রী, মডেল, কন্ঠশিল্পী ও উপস্থাপিকা। কোলকাতায় একটি গানেও কণ্ঠ দিয়েছেন তিনি। বেশ কয়েকটি নাটক ও বিজ্ঞাপনেও অভিনয় করেছেন তিনি।



চেয়ারম্যান: সৈয়দ ওমর ফারুক

সম্পাদক ও প্রকাশক: ফয়সাল রানা

ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ মতিউর রহমান (মতিন)

নির্বাহী সম্পাদক: মোঃ মেহেদী হাসান রবিন

বার্তা সম্পাদক: সোহেল আলম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

১২ পুরানা পল্টন, এল মল্লিক কমপ্লেক্স, ৭ম তলা ঢাকা-১০০০।
ফোন বার্তা বিভাগ: +৮৮ ০১৬৭১৩৩৭৯৫২
ই-মেইল: news.mohona24@gmail.com
© 2016 allrights reserved to MohonaSangbad24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com