মিথ্যা সংবাদ নিয়ে মুখ খুললেন দৈনিক সরেজমিন বার্তার সম্পাদক বেলাল হোছাইন ভূঁইয়া

নিজস্ব প্রতিবেদক :
দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশকের বিরুদ্ধে বিভিন্ন পত্রিকা অনলাইন ও পার্সোনাল ফেসবুক আইডিতে মিথ্যা সংবাদ প্রকাশ করা হচ্ছে । প্রকৃত ঘটনা হলো শ্রম আদালতে একটি মামলায় এডভোকেটের দায়িত্বের, অবহেলায় ওয়ারেন্ট বের হয়,ওই এডভোকেটের বিরুদ্ধে বার কাউন্সিলিংএ অভিযোগের জন্য নথিপত্র তৈরি করা হচ্ছে । কিন্তু মিথ্যা সংবাদ প্রকাশ করা হয় কয়েকটি মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি যা সম্পূর্ণ মিথ্যা ও কাল্পনিক কাহিনী। বাংলাদেশে কোন থানায় দৈনিক সরেজমিন বার্তার সম্পাদক ও প্রকাশক, মোহাম্মাদ বেলাল হোসাইন ভূঁইয়ার বিরুদ্ধে মামলা নেই তিনি বীর উত্তম শহীদ আনোয়ার হোসেন ভূঁইয়ার আপন ভাতিজা বিশিষ্ট ব্যবসায়ী ও পত্রিকার সম্পাদক তার ব্যবসায়ীক ক্ষতিগ্রস্থ ও সামাজিক ভাবমূর্তি নষ্ট করার জন্য উদ্দেশ্যমূলক মিথ্যা সংবাদ প্রকাশ করেছে । যারা এই ধরনের মিথ্যা প্রচার করেছে অতিসত্বর তাদের পত্রিকা অনলাইন ও ফেসবুক আইডিতে প্রতিবাদ না ছাপাইলে ঐসকল প্রতিষ্ঠান বা ব্যক্তির বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে ।



চেয়ারম্যান ও প্রধান সম্পাদক : মনির চৌধুরী, সম্পাদক: মো: মোফাজ্জল হোসেন, সহকারী সম্পাদক : মোঃ শফিকুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালকঃ সৈয়দ ওমর ফারুক, নির্বাহী সম্পাদক: ঝরনা চৌধুরী।

সম্পাদকীয় কার্যালয়: ১২ পুরানাপল্টন,(এল মল্লিক কমপ্লেক্স ৬ষ্ট তলা)মতিঝিল, ঢাকা-১০০০।
ফোন বার্তা বিভাগ: ০২-৯৫৫৪২৩৭,০১৭৭৯-৫২৫৩৩২,বিজ্ঞাপন:০১৮৪০-৯২২৯০১
বিভাগীয় কার্যালয়ঃ যশোর (তিন খাম্বার মোড়) ধর্মতলা, যশোর। মোবাইল: ০১৭৫৯-৫০০০১৫
Email : news24mohona@gmail.com, editormsangbad@gmail.com
© 2016 allrights reserved to MohonaSangbad24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com