জালালপুর ইকো রিসোর্ট এ কম্ব্যাটিং কোভিট ১৯ এর উপর কর্মশালা

নিজস্ব প্রতিনিধিঃ গত ঊনত্রিশে মে শুক্রবার জালালপুর ইকো রিসোর্ট কতৃক কম্ব্যাটিং কভিড১৯ এর উপর বিশেষ কর্মশালা অনুষ্ঠিত হয়ে গেলো । কর্মশালায় অংশগ্রহণ করেন۔۔ জালালপুর ইকো রিসোর্টের কর্মকর্তা কর্মচারীগণ । স্থানীয় স্বাস্থকর্মীদের ভাষ্যমতে বর্তমান করোনা ভাইরাসের প্রভাবে হোটেল ও রিসোর্টগুলো যেখানে মুমূর্ষু অবস্থা সেখানে করোনা মোকাবেলায় জালালপুর ইকো রিসোর্টের এই উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসার দাবিদার ।
কর্মশালাটিতে বাংলাদেশ ও বহির্বিশ্বে করোনা প্রাদুর্ভাব এবং আমাদের করণীয় নিয়ে আলোচনা করা হয় । এছাড়াও মাস্ক এর ব্যবহার, ডিসিনফেক্ট স্প্রেয়ার বুথ পরিচালনা, মেডিকেল ইনফ্রারেড থার্মোমিটার ব্যবহার, গাড়ি ও অন্যান্য জিনিস ডিস্ ইনফ্যাক্ট করার পদ্ধতি হাতে কলমে শিক্ষা প্রদান করা হয় ।
এ প্রসঙ্গে জানতে চাইলে রিসোর্ট চেয়ারম্যান জনাব জসিম উদ্দিন আহমেদ ভূইয়াঁ বলেন “আমরা এখন যেভাবে সব কিছু দেখছি মাস ছয়েক আগেও তা ছিল হলিউড এর কোনো মুভি প্লট । কিন্তু বাস্তবতা এখন এটাই l আর এটাই বাস্তব এটি খুব শীঘ্রই আমাদের ছেড়ে যাচ্ছে না । বাংলাদেশের পর্যটন আর হসপিটালিটি সেক্টর এর জন্য এটি কত বড় আঘাত তা একমাত্র আমরা যারা এটি নিয়ে আছি তারাই বলতে পারবেন । গ্লোবাল হসপিটালিটি এক্সপার্টস রা বলছেন হোটেল ও রিসোর্ট এর স্বাভাবিক অনেক সেবাই নাকি অস্বাভাবিক হয়ে যাবে l হিউমান ইন্টারঅ্যাকশন কমবে, অনেকে নাকি বুফে ব্রেকফাস্ট ও উঠিয়ে দিবে l আমরা জালালপুর ইকো রিসোর্ট এর পক্ষ থেকে আমাদের সর্বোচচ প্রচেষ্টা থাকবে এই করোনা মোকাবেলায় l আমরা মিনিমালিস্ট ইন রুম ফার্নিচার আগে থেকেই । আরো যোগ হয়েছে জায়গায় জায়গায় ডিস্ইনফ্যাক্ট করার স্প্রেয়ার, হ্যান্ড স্যানিটাইজার, সাবান । আমাদের স্টাফদের সর্বোচচ সতর্ক করা আছে, তারপরও ব্যক্তিগত লাইফস্টাইল এবং সুরক্ষা চিন্তা ম্যাটার করবে অনেক অনেক বেশি । করোনা যুদ্ধে সবচাইতে বড় অস্ত্র নিজ দায়িত্ববোধ । “



চেয়ারম্যান ও প্রধান সম্পাদক : মনির চৌধুরী, সম্পাদক: মো: মোফাজ্জল হোসেন, সহকারী সম্পাদক : মোঃ শফিকুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালকঃ সৈয়দ ওমর ফারুক, নির্বাহী সম্পাদক: ঝরনা চৌধুরী।

সম্পাদকীয় কার্যালয়: ১২ পুরানাপল্টন,(এল মল্লিক কমপ্লেক্স ৬ষ্ট তলা)মতিঝিল, ঢাকা-১০০০।
ফোন বার্তা বিভাগ: ০২-৯৫৫৪২৩৭,০১৭৭৯-৫২৫৩৩২,বিজ্ঞাপন:০১৮৪০-৯২২৯০১
বিভাগীয় কার্যালয়ঃ যশোর (তিন খাম্বার মোড়) ধর্মতলা, যশোর। মোবাইল: ০১৭৫৯-৫০০০১৫
Email : news24mohona@gmail.com, editormsangbad@gmail.com
© 2016 allrights reserved to MohonaSangbad24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com