চট্রগ্রামের বাঁশখালিতে প্রতারণার ফাঁদে একটি সুখের সংসার!

বাঁশখালি প্রতিনিধি: চট্রগ্রামের বাঁশখালিতে প্রতারণার ফাঁদে পড়ে ভাংতে যাচ্ছে একটি নিখুঁত প্রেমের ভালবাসার সংসার। কক্সবাজার জেলার রামু উপজেলার আব্দুল হাকিমের ছেলে প্রবাসী এমাদুল্লাহ মোটা অংকের টাকার বিনিময়ে প্রতারণার ফাঁদ পেতে ভেঙ্গে দিচ্ছে একটি সুখের সংসার। খোঁজ নিয়ে জানা গেছে, চট্রগ্রাম জেলার বাঁশখালি থানার কদমরসুল গ্রামের নিরিহ মাহফুজুর রহমান ও নূরবানু বেগমের কণ্যা তাছমিন আক্তার এর সাথে হাটহাজারী থানার পশ্চিম ধলই শফিনগর গ্রামের মো:ফরিদ মিয়ার ছেলে আবুল আফাজ আকিব এর সাথে দীর্ঘ দীনের প্রেমের সম্পর্ক থাকার কারণে তারা উভয়ে পরিবারের সম্মতিতে সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট/ নোটারী পাবলিকের কার্যালয়,আদালত ভবন,সদর চট্রগ্রাম এ উপস্থিত হয়ে গত ২৭ ফেব্রুয়ারী ২০২০ ইং তারিখে ১০ লক্ষ টাকা দেনমোহর ধার্য্য করে তন্মধ্যে ২ লক্ষ টাকা সোনার গহনা বাবদ আদায় করে ইসলামী শরীয়া মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। এবং মিলে-মিশে প্রচন্ড ভালবাসা বুকে জড়িয়ে সুখের ঘর সংসার করতে থাকে। কিন্তু এ সুখের সংসারে হঠাৎ চোখ পড়ে কক্সবাজার জেলার রামু উপজেলার আব্দুল হাকিমের ছেলে প্রবাসী ও প্রতারক এমাদুল্লাহর।

এমাদুল্লাহ তাছমিন আক্তারকে বিয়ে করতে পারলে তাছমিন আক্তারের ভাইকে নগদ ৫ লক্ষ টাকার লোভ দেখিয়ে বিয়েতে রাজী করান এবং আবুল ফজল আকিব এর নামে মিথ্যা অপহরণ মামলা দিয়ে তাছমিন আক্তারকে আকিবের কাছ থেকে ছিনিয়ে নিয়ে এমাদুল্লাহর কাছে বিয়ে দেওয়ার জন্য চেষ্টা করেন। এদিকে তাছমিন আক্তার ও আকিব একজন আরেক জনকে না পেলে আত্ম হত্তার চেষ্টা করছে বলে জানা গেছে।এ রিপোর্ট লেখা পর্যন্ত এমাদুল্লাহ তাছমিন আক্তারকে জোড় করে বিয়ে করার চেষ্টা চালিয়ে যাচ্ছে আর আকিব আত্মহত্তার চেষ্টা করছে এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃস্টি হয়েছে। উল্লেখ্য: তাছমিন আক্তারের ভাই ব্যবসা করার জন্য আকিবের কাছ থেকে বিভিন্ন সময় মোটা অংকের টাকা নিয়েছে পরবর্তীতে টাকা না পেয়ে নিজের বিবাহিত বোনকে টাকার লোভে এমাদুল্লাহর কাছে বিয়ে দেওয়ার চেষ্টা করছে। এ বিষয়ে তাছমিন আক্তারকে ফেরত চেয়ে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সুদৃষ্টি কামনা করছেন ভূক্তভোগী আবুল ফজল আকিব ও তার পরিবার।



চেয়ারম্যান: সৈয়দ ওমর ফারুক

সম্পাদক ও প্রকাশক: ফয়সাল রানা

ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ মতিউর রহমান (মতিন)

নির্বাহী সম্পাদক: মোঃ মেহেদী হাসান রবিন

বার্তা সম্পাদক: সোহেল আলম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

১২ পুরানা পল্টন, এল মল্লিক কমপ্লেক্স, ৭ম তলা ঢাকা-১০০০।
ফোন বার্তা বিভাগ: +৮৮ ০১৬৭১৩৩৭৯৫২
ই-মেইল: news.mohona24@gmail.com
© 2016 allrights reserved to MohonaSangbad24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com