নিজ বাসায় খুন হলেন সাবেক ক্রিকেটার

নিজের বাসায়ই খুন হলেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার উইলিয়াম হায়ে। সোমবার ক্লেরেনডনের ফোর পাথ এলাকায় অজ্ঞাত বন্দুকধারীর গুলিতে নিহত হয়েছেন তিনি। সাবেক এই ক্রিকেটার সত্তর-আশির দশকে জ্যামাইকান ক্রিকেটের শীর্ষ সারির ফাস্ট বোলার ছিলেন।

৬৯ বছর বয়সী হায়েকে তার বাসভবনের মধ্যেই গুলি করে রেখে যায় বন্দুকধারী। শুধু তাই নয়। ‘জ্যামাইকান অবজারভার’-এর প্রতিবেদনে এসেছে, খুন করার পর সাবেক এই ক্রিকেটারের বাড়ির মধ্যে আগুন ধরিয়ে রেখে যায় ওই ঘাতক।

স্থানীয় আরেকটি অনলাইন গণমাধ্যম ‘লুপ নিউজ’ ফোর পাথ পুলিশের বরাত দিয়েছে, রোববার রাত আড়াইটার দিকে এলাকার লোকজন আগুন ধরার খবর শুনতে পায়।

সেখানে পৌঁছার পর তারা বাড়িতে আগুন দেখতে পান। তারপর দমকল বাহিনীকে খবর দেয়া হয়। তারা এসে আগুন নিয়ন্ত্রণ করেন। হায়ের দেহ রুমের ভেতরেই পাওয়া গেছে। সেখানে তার শরীরে আঘাত এবং উপরের দিকে গুলির চিহ্ন দেখা যায়।

ট্রাজিক এই ঘটনায় দুঃখ প্রকাশ করেছে জ্যামাইকার ক্রিকেট অ্যাসোসিয়েশন। তারা এই বিবৃতিতে লিখেছে, ‘এটা আসলেই দুঃখজনক একটা ঘটনা। তার পরিবার, ঘনিষ্ঠ বন্ধু এবং কাছের সবার জন্য আমাদের সহানুভূতি এবং প্রার্থনা। গণমাধ্যমে তার মৃত্যুর যে কারণ এসেছে সেটা আসলেই দুর্ভাগ্যজনক। যদি কেউ কোনো তথ্য দিতে পারেন, তবে পুলিশকে তদন্ত কাজে সহযোগিতা করার জন্য অনুরোধ করছি আমরা।’



চেয়ারম্যান: সৈয়দ ওমর ফারুক

সম্পাদক ও প্রকাশক: ফয়সাল রানা

ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ মতিউর রহমান (মতিন)

নির্বাহী সম্পাদক: মোঃ মেহেদী হাসান রবিন

বার্তা সম্পাদক: সোহেল আলম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

১২ পুরানা পল্টন, এল মল্লিক কমপ্লেক্স, ৭ম তলা ঢাকা-১০০০।
ফোন বার্তা বিভাগ: +৮৮ ০১৬৭১৩৩৭৯৫২
ই-মেইল: news.mohona24@gmail.com
© 2016 allrights reserved to MohonaSangbad24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com