হাটহাজারীতে বাস-সিএনজির সংঘর্ষে নিহত ১

মো.আলাউদ্দীন,হাটহাজারীঃ
হাটহাজারীতে বাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে রতন মল্লক(৪৮)নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবর ২৪ নভেম্বর সকালের দিকে উপজেলার বড়দিঘীর পাড় এলাকায় বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে এ ঘটনা ঘটে।
থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকাল দশটা পয়তাল্লিশ মিনিটের দিকে হাটহাজারী উপজেলার বড়দিঘীর পাড় এলাকায় খাগড়াছড়ি মুখী বাস (চট্ট মেট্রো -জ-১১-০৯০০) চট্টগ্রাম শহরমুখী সিএনজি চালিত অটোরিকশার (চট্টমেট্টো-ত-১১-০৮৩৮) মুখোমুখী সংঘর্ষে
রতন মল্লিক নিহত হয়। নিহত রতন মল্লিক
উপজেলার বাদামতলের উত্তর পাড়ার সুধীর মল্লিকের ছেলে বলে জানা গেছে। খবর পেয়ে হাটহাজারী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করে।
উল্লেখ্য,গত বুধবারও (২১ নভম্বর) হাটহাজারী সদরের এগার মাইলস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও হযরত শাহ জামে মসজিদ সংলগ্ন এলাকায় এবং উপজেলার মনিয়া পুকুর পাড়ের কুন্ডুলিয়ার ঘাটা নামক স্থানে পৃথক সড়ক দূর্ঘটনায় মো.মঈনউদ্দীন রাজু (২৮) এবং ওমর খান(৩২) নামের দুই ব্যক্তি নিহত হয়েছিলেন।



চেয়ারম্যান: সৈয়দ ওমর ফারুক

সম্পাদক ও প্রকাশক: ফয়সাল রানা

ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ মতিউর রহমান (মতিন)

নির্বাহী সম্পাদক: মোঃ মেহেদী হাসান রবিন

বার্তা সম্পাদক: সোহেল আলম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

১২ পুরানা পল্টন, এল মল্লিক কমপ্লেক্স, ৭ম তলা ঢাকা-১০০০।
ফোন বার্তা বিভাগ: +৮৮ ০১৬৭১৩৩৭৯৫২
ই-মেইল: news.mohona24@gmail.com
© 2016 allrights reserved to MohonaSangbad24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com