উন্নয়নযাত্রা কেউ যেন বন্ধ করতে না পারে

অনেক ঘাত-প্রতিঘাত সহ্য করে দেশে উন্নয়নের অগ্রযাত্রা শুরু হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, এখন এই অগ্রযাত্রা কেউ যাতে বন্ধ করতে না পারে সেদিকে লক্ষ রাখতে হবে।

আজ বুধবার সকালে ঢাকা সেনানিবাসের আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে মুক্তিযুদ্ধে খেতাবপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর ১০১ সদস্য ও তাদের পরিবারের সদস্যদের সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, ‘আমরা যখন থেকে সরকারে এসেছি তখন থেকে চেষ্টা করে যাচ্ছি যে, আমাদের মুক্তিযোদ্ধাদের সব সুযোগ-সুবিধা দিয়ে তাদের জীবনমানটা যেন আমরা উন্নত করে দিতে পারি। এবং বাংলাদেশ যেন মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে ওঠে। ইতিহাস একসময় বিকৃত করা হয়েছিল। কিন্তু সত্যকে কেউ কখনো চাপা দিতে পারে না, মানে মিথ্যা দিয়ে ঢেকে দিতে পারে না।’

‘আজকে সেটা প্রমাণিত, ৭ মার্চে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যেই ঐতিহাসিক ভাষণ, সেটা ১৯৭৫ সালের ১৫ আগস্টের পর এ দেশে নিষিদ্ধই ছিল। আজকে সেই ভাষণকে জাতিসংঘের ইউনেসকো প্রামাণ্য দলিলে অন্তর্ভুক্ত করে স্বীকৃতি দিয়েছে’, যোগ করেন শেখ হাসিনা।



চেয়ারম্যান: সৈয়দ ওমর ফারুক

সম্পাদক ও প্রকাশক: ফয়সাল রানা

ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ মতিউর রহমান (মতিন)

নির্বাহী সম্পাদক: মোঃ মেহেদী হাসান রবিন

বার্তা সম্পাদক: সোহেল আলম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

১২ পুরানা পল্টন, এল মল্লিক কমপ্লেক্স, ৭ম তলা ঢাকা-১০০০।
ফোন বার্তা বিভাগ: +৮৮ ০১৬৭১৩৩৭৯৫২
ই-মেইল: news.mohona24@gmail.com
© 2016 allrights reserved to MohonaSangbad24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com