সাড়া ফেলছে “তোকে ছাড়া”

ডেস্ক রিপোর্ট: সম্প্রতি প্রকাশ পেয়েছে স্বর্ণা সুচী‘র প্রথম গান ‘তোকে ছাড়া’। অগ্নিবীণা‘র ব্যানারে প্রকাশিত এই গানটি স্বল্প সময়ে ইউটিউবে বেশ সাড়া ফেলেছে।গীটারিষ্ট ও ভোকাল নাফিজ ইকবালের কম্পোজিশনে,আকবর হোসাইন এর লেখা গানটিতে সুর করেছেন আনাশিষ কুমার সুজন।
তোকে ছাড়া স্বর্ণা‘র প্রথম বাংলা গান হলেও,গানের সাথে তার সখ্যতা ছোটবেলা থেকেই।এর আগে স্বর্ণা বাংলাদেশের বিভিন্ন যায়গায় স্টেজ প্রোগ্রাম করেছেন একাধিকবার। দেশের গন্ডি পেরিয়ে বিদেশের মাটিতেও ছড়িয়ে দিয়েছেন তার সুরের মায়া।বাংলা ফোকসহ আধুনিক ও ব্যান্ড এর গান করতে স্বাচ্ছন্দবোধ করেন স্বর্ণা। প্রতিবেদকের সাথে কথা বলার এক পর্যায়ে তিনি বলেন- আমি সত্যি আনন্দিত এবং কৃতজ্ঞ তাদের কাছে যাদের অক্লান্ত পরিশ্রমে আজ  আমার এতটুকু পাওয়া।স্পেশালই আমি সুমনকে কৃতজ্ঞতা জানাই যিনি আমার জীবনসঙ্গী হয়ে আমাকে অনেকটা অনুপ্রেরণা ও সব সময় পাশে থেকে সহযোগীতা করেছেন এবং সেই সাথে আমার পরিবারের সদস্যরা আমাকে সহযোগীতা না করলে কখনোই আমি এ যায়গায় আসতে পারতাম না। আমি বাংলা গান নিয়ে আরো কাজ করতে চাই, বাংলা গানের মাধ্যমেই স্রোতাদের মনে যায়গা করে নিতে চাই এবং আমার এই প্রচেষ্টার যথাযথ মূল্যায়ন করার জন্য জি-সিরিজকে অসংখ্য ধন্যবাদ।

 

 



চেয়ারম্যান: সৈয়দ ওমর ফারুক

সম্পাদক ও প্রকাশক: ফয়সাল রানা

ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ মতিউর রহমান (মতিন)

নির্বাহী সম্পাদক: মোঃ মেহেদী হাসান রবিন

বার্তা সম্পাদক: সোহেল আলম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

১২ পুরানা পল্টন, এল মল্লিক কমপ্লেক্স, ৭ম তলা ঢাকা-১০০০।
ফোন বার্তা বিভাগ: +৮৮ ০১৬৭১৩৩৭৯৫২
ই-মেইল: news.mohona24@gmail.com
© 2016 allrights reserved to MohonaSangbad24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com