হাটহাজারীতে সিএনজি অটোরিকশা ও বাসের সংঘর্ষে নিহত ২

মো.আলাউদ্দীন,হাটহাজারীঃ
হাটহাজারীতে সিএনজি অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় মো.মঈনউদ্দীন রাজু (২৮)এবং ওমর খান(৩২) নামের দুই ব্যক্তির নিহত হবার খবর পাওয়া গেছে। বুধবার (২১ নভেম্বর)সকাল সাড়ে আটটার দিকে সদরের এগার মাইলস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও হযরত শাহ জামে মসজিদ সংলগ্ন  এলাকায় এবং উপজেলার মনিয়া পুকুর পাড়ের কুন্ডুলিয়ার ঘাটা নামক স্থানে সকাল দশটার দিকে এ দূর্ঘটনা দুটি ঘটে।
জানা যায়, সদরের এগার মাইলস্থ জারোয়ার দিঘীর নিকটে হযরত শাহ জামে মসজিদ সংলগ্ন এলাকায় হাটহাজারীগামী সিএনজি চালিত অটোরিক্সা(থ- ১২-৭১৪৫ এবং চট্টগ্রামগামী (চট্ট–মেট্রো-জ-০৪–০০৮৯)যাত্রীবাহী বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনায় রাজু নিহত হয়। এ ঘটনায় গুরুতর আহত হয় মো.আরিফ,আবদুল খালেক ও ইলিয়াছ নামের আরও তিনজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করেন।
অপরদিকে উপজেলার মনিয়া পুকুর পাড় এলাকার সকাল সাড়ে দশটার দিকে কুন্ডুলিয়ার ঘাটা নামক স্থানে
হাটহাজারীগামি বাস(চট্টমেট্রো-১১-৪৭৪) রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা সিএনজি চালিত অটোরিক্সা(চট্টমেট্রো-থ-১২-৯৫২৪) কে মুখোমুখি ধাক্কা দিলে ড্রাইবার ওমর খান(৩২)মারাত্নকভাবে আহত হয়। স্থানীয়রা গুরুতর আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
দূর্ঘটনায় নিহত রাজু উপজেলা লালিয়ারহাটের মাঝির পাড়ার মো.আলমের এবং নিহত ওমর খান কক্সবাজারের রামু থানার রাজারকুলের মো.নুরুল ইসলামের পুত্র বলে জানা গেছে।
খবর পেয়ে হাটহাজারী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয় লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরন করে এবং ঘাতক ড্রাইভার বাস নিয়ে পালিয়ে যাওয়ায় তাদের আটক করা না গেলেও দূর্ঘটনায় পতিত সিএনজি অটোরিক্সা পুলিশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে।



চেয়ারম্যান ও প্রধান সম্পাদক : মনির চৌধুরী, সম্পাদক: মো: মোফাজ্জল হোসেন, সহকারী সম্পাদক : মোঃ শফিকুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালকঃ সৈয়দ ওমর ফারুক, নির্বাহী সম্পাদক: ঝরনা চৌধুরী।

সম্পাদকীয় কার্যালয়: ১২ পুরানাপল্টন,(এল মল্লিক কমপ্লেক্স ৬ষ্ট তলা)মতিঝিল, ঢাকা-১০০০।
ফোন বার্তা বিভাগ: ০২-৯৫৫৪২৩৭,০১৭৭৯-৫২৫৩৩২,বিজ্ঞাপন:০১৮৪০-৯২২৯০১
বিভাগীয় কার্যালয়ঃ যশোর (তিন খাম্বার মোড়) ধর্মতলা, যশোর। মোবাইল: ০১৭৫৯-৫০০০১৫
Email : news24mohona@gmail.com, editormsangbad@gmail.com
© 2016 allrights reserved to MohonaSangbad24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com