সুষ্ঠু সুন্দর দেশ গঠনে লাল সবুজ উন্নয়ন সংঘের কুষ্টিয়া জেলা শাখার আলোচনা সভা

মোঃ মিলন আলী :
১৬-১১-২০১৮ ইং সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে চ্যানেল ATN BANGLA তে “অামরা করবো জয়” অনুষ্ঠানে শাহরিয়ার সাদমান এর উপস্থাপনায় লাল সবুজ উন্নয়ন সংঘ সংগঠন নিয়ে সংগ্রামী সভাপতি ও প্রতিষ্ঠাতা জনাব কাওসার আলম সোহেল ভাইয়ের বিশেষ আড্ডা উপলক্ষে কুষ্টিয়া জেলা শাখার উদ্দোগে এক আলোচনা সভার আয়োজন করা হয়।উক্ত আলোচনা সভায় কুষ্টিয়া জেলাকে মাদকমুক্ত, বাল্যবিবাহ রোধ,শিশু শ্রম বন্ধকরন এবং ঘৃনিত অপরাধ ইফটিজিং রোধ সম্পর্কে আলোচনা করেন কুষ্টিয়া জেলা লাল সবুজ উন্নয়ন সংঘের সংগ্রামী সদস্য এবং কুষ্টিয়া জেলা মোহনাসংবাদ২৪.কম এর বিশেষ প্রতিনিধি সাংবাদিক মোঃ মিলন আলী,উপস্থিত ছিলেন লাল সবুজের আরো সদস্য প্রসেনজিত রায়,স্বাধীন আহমেদ,হালিম হোসেন,অনিক রেজা সহ আগ্রহি আরো অনেক জন। বর্তমান তরুন সমাজকে নানা উন্নয়ন মূলক দিক নির্দেশনা দেওয়া হয় এবং মাদকমুক্ত সমাজ গঠনে অনুরোধ করা হয়। উক্ত আলোচনায় কুষ্টিয়া জেলার নানান সমস্যা চিহ্নিত করন ও তার প্রতিকারের জন্য বিভিন্ন কর্মসূচি ও গ্রহন করা হয়। এ জন্য সকল প্রশাসনিক কর্মকর্তাদের সাহায্য ও সহোযোগিতা কামনা করেন সাংবাদিক ও লাল সবুজ উন্নয়ন সংঘের সংগ্রামী সদস্য জনাব মোঃ মিলন আলী।



চেয়ারম্যান ও প্রধান সম্পাদক : মনির চৌধুরী, সম্পাদক: মো: মোফাজ্জল হোসেন, সহকারী সম্পাদক : মোঃ শফিকুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালকঃ সৈয়দ ওমর ফারুক, নির্বাহী সম্পাদক: ঝরনা চৌধুরী।

সম্পাদকীয় কার্যালয়: ১২ পুরানাপল্টন,(এল মল্লিক কমপ্লেক্স ৬ষ্ট তলা)মতিঝিল, ঢাকা-১০০০।
ফোন বার্তা বিভাগ: ০২-৯৫৫৪২৩৭,০১৭৭৯-৫২৫৩৩২,বিজ্ঞাপন:০১৮৪০-৯২২৯০১
বিভাগীয় কার্যালয়ঃ যশোর (তিন খাম্বার মোড়) ধর্মতলা, যশোর। মোবাইল: ০১৭৫৯-৫০০০১৫
Email : news24mohona@gmail.com, editormsangbad@gmail.com
© 2016 allrights reserved to MohonaSangbad24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com