সফল সমাজ সেবক হিসেবে আলহাজ্ব মো:ছিদ্দিকুর রহমান স্বর্ণপদকে ভূষিত

স্টাফ রিপোর্টার ,মোহনা সংবাদ২৪ডটকম:

গাজীপুর মহানগর ১৬নং ওয়ার্ডের জনপ্রিয় ব্যক্তিত্ব ও কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব মো: ছিদ্দিকুর রহমান ব্যক্তিগত উদ্দ্যোগে সমাজসেবায় বিশেষ অবদানের জন্য সফল সমাজ সেবক হিসেবে বঙ্গবন্ধু স্মৃতি স্বর্ণ পদক-২০১৭ এ ভূষিত হয়েছেন।

জানা গেছে,২০ আগষ্ট রোববার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জ হল রুমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত ও জাতি সংঘের তালিকা ভূক্ত সেচ্ছাসেবী প্রতিষ্ঠান শিক্ষা শ্রম বন ও পরিবেশ রক্ষা সোসাইটি কর্তৃক আয়োজিত জাতীয় শোকদিবস উপলক্ষ্যে স্মৃতিতে বঙ্গবন্ধু ও উন্নয়নে বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে  সমাজসেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ সফল সমাজসেবক হিসেবে বঙ্গবন্ধু স্মৃতি স্বর্ণ পদক-২০১৭ এ ভূষিত হয়েছেন তিনি।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

এ সময় বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিচারপতি সিকদার মকবুল হক,বগুড়া -৩ আসনের মাননীয় সংসদ সদস্য মো:নূরল ইসলাম তালুকদার,এস এ গ্রæপ এর ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মো: লিয়াকত আলী, সাবেক সচিব ও বাংলাদেশ কৃষিব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ ইসমাইল,ফেডারেশন অব বাংলাদেশ জার্নালিস্ট অর্গানাইজেশন এর মহাসচিব এস এম মোর্শেদ,বাংলাদেশ প্রেস ইউনিয়ন সোসাইটির সভাপতি ও বাংলাদেশ টেলিভিশনের উপস্থাপক বিশিষ্ট সাংবাদিক জয় মাহমুদ,সোসাইটির চেয়ারম্যান রিয়াজ উদ্দিন রানাসহ অন্যান্য আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ঢাকা জেলার সম্মানিত জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ মূল পর্বে দেশ সেরা ৭জন গুণীব্যক্তি/প্রতিষ্ঠানকে বঙ্গবন্ধু স্মৃতি স্বর্ণ পদক-২০১৭ ও বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সোসাইটির বিভিন্ন এলাকায় কর্মরত কর্মকর্তাদের সম্মাননা পদক ও মেডেল প্রদান করা হয়।

উল্লেখ্য গাজীপুর সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ডের জনপ্রিয় ও সফল ও সফল সমাজসেবক আলহাজ্ব মো: ছিদ্দিকুর রহমান আসছে সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া প্রার্থী। সূত্রে জানা গেছে,তিনি দীর্ঘদিন থেকে এলাকায় ব্যক্তিগত অর্থায়নে গরীব দু:খী মানুষদের সুখে দু:খে পাশে থেকে সমাজসেবা মূলক কাজ করে যাচ্ছেন যার ফলে তিনি এ সম্মানে ভূষিত হয়েছেন।



চেয়ারম্যান ও প্রধান সম্পাদক : মনির চৌধুরী, সম্পাদক: মো: মোফাজ্জল হোসেন, সহকারী সম্পাদক : মোঃ শফিকুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালকঃ সৈয়দ ওমর ফারুক, নির্বাহী সম্পাদক: ঝরনা চৌধুরী।

সম্পাদকীয় কার্যালয়: ১২ পুরানাপল্টন,(এল মল্লিক কমপ্লেক্স ৬ষ্ট তলা)মতিঝিল, ঢাকা-১০০০।
ফোন বার্তা বিভাগ: ০২-৯৫৫৪২৩৭,০১৭৭৯-৫২৫৩৩২,বিজ্ঞাপন:০১৮৪০-৯২২৯০১
বিভাগীয় কার্যালয়ঃ যশোর (তিন খাম্বার মোড়) ধর্মতলা, যশোর। মোবাইল: ০১৭৫৯-৫০০০১৫
Email : news24mohona@gmail.com, editormsangbad@gmail.com
© 2016 allrights reserved to MohonaSangbad24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com