শেরপুর পৌরসভার ২নং ওয়ার্ডের উন্নয়নের রুপকার হাবিবুর রহমান

বিশেষ প্রতিনিধি:মোহনা সংবাদ২৪ডটকম,ঢাকা:

ঐতিহ্যবাহী শেরপুর পৌরসভার ২নং ওয়ার্ডের উন্নয়নে রুপকার হিসেবে অগ্রণী ভূমিকা রাখছেন উক্ত ওয়ার্ডের সবশ্রেণী পেশা মানুষের হৃদয়ের স্পন্দন,সৎ ও নির্ভীক সমাজ কর্মী বর্তমান জনপ্রিয় কাউন্সিলর মো:হাবিবুর রহমান। সূত্র মতে জানা গেছে, তিনি  ঐতিহ্যবাহী শেরপুর পৌরসভার ২নং ওয়ার্ডের একজন জনপ্রিয় ও সফল কাউন্সিলর হিসেবে ইতোমধ্যে পুরো ২নং ওয়ার্ড ব্যাপী ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। আজকের এ অবস্থানে আসার জন্য তাকে তিল তিল করে এগোতে হয়েছে। শেরপুর পৌরসভার ২নং ওয়ার্ডের সাধারণ জনগনের সাথে কথা বলে জানা গেছে, মো:হাবিবুর রহমান ২নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে নির্বাচিত হওয়ার পর থেকে ওয়ার্ডে উন্নয়নমূলক কাজ করে ক্ষমতা,অর্থ,লোভ-লালসা ত্যাগ করে জনগণের  কল্যানে নিজেকে বিলিয়ে দিয়েছেন। তাই তিনি ২নং ওয়ার্ডে অতি অল্প সময়ে উন্নয়নমূলক কাজ করে ইতোমধ্যে গনমানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। যার ফলে তিনি তার ওয়ার্ডে উন্নয়নের রুপকার হিসেবে এলাকার সর্ব মহল থেকে অতি অল্প সময়ে ব্যাপকভাবে প্রশংসা অর্জন করছেন। এলাকাবাসী এ প্রতিবেদককে আরও জানিয়েছেন, সকল লোভ-লালসা ত্যাগ করে তিনি শেরপুর পৌরসভার ২নং ওয়ার্ডের উন্নয়নে ও জনগনের কল্যানে নিজেকে বিলিয়ে দিয়ে মানব সেবাকেই বেছে নিয়েছেন। একজন মানুষ নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে কতদূর এগোতে পারেন ২নং ওয়ার্ডের বর্তমান জনপ্রিয় কাউন্সিলর মো:হাবিবুর রহমান তারই নিদর্শন। ফলে তিনি একের পর এক ২নং ওয়ার্ডের উন্নয়নে বিশেষ অবদান রেখেই চলেছেন । এছাড়াও বিভিন্ন সংস্থার জরিপে সরকারী ও বেসরকারী অর্থায়নে রাস্তা নির্মাণ, রাস্তা সংস্কার, মশক নিধন,স্কুল, মসজিদ,মাদ্রাসা,খেলাধুলার মাঠ সংস্কার করেছেন ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক অনুদান প্রদানসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করছেন। এ প্রতিবেদকের সাথে মোবাইল ফোনে  আলাপকালে শেরপুর পৌরসভার ২নং ওয়ার্ডের বর্তমান জনপ্রিয় কাউন্সিলর মো:হাবিবুর রহমান বলেন, আমার প্রিয় ২নং ওয়ার্ডে উন্নয়ন মূলক কাজ করে এ ওয়ার্ডটিকে আধুনিক মডেল ও মাদকমুক্ত ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই। শতভাগ উন্নয়ন বাস্তবায়ন করতে চাই। আমি সকল স্তরের মানুষের সাথে সমানতালে চলতে চাই। তিনি আরো বলেন,আমি স্বপ্ন দেখি একটি সুন্দর সকালের,চোখের সামনে ভেঁসে উঠে ২নং ওয়ার্ডের অবহেলিত মানুষের প্রতিচ্ছবি।আমি চেষ্টা করি তাদের ভাগ্যের পরিবর্তনের জন্য নতুন নতুন পরিকল্পনা নিয়ে এগিয়ে যেতে। সবশেষে তিনি আরও বলেন,আমার প্রিয় ২নং ওয়ার্ডে আগামী দিনের সৃজনশীল স্বপ্নগুলো সফলভাবে বাস্তবায়নের জন্য স্থানীয় প্রশাসনসহ সকলের সহযোগিতা চাই।



চেয়ারম্যান ও প্রধান সম্পাদক : মনির চৌধুরী, সম্পাদক: মো: মোফাজ্জল হোসেন, সহকারী সম্পাদক : মোঃ শফিকুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালকঃ সৈয়দ ওমর ফারুক, নির্বাহী সম্পাদক: ঝরনা চৌধুরী।

সম্পাদকীয় কার্যালয়: ১২ পুরানাপল্টন,(এল মল্লিক কমপ্লেক্স ৬ষ্ট তলা)মতিঝিল, ঢাকা-১০০০।
ফোন বার্তা বিভাগ: ০২-৯৫৫৪২৩৭,০১৭৭৯-৫২৫৩৩২,বিজ্ঞাপন:০১৮৪০-৯২২৯০১
বিভাগীয় কার্যালয়ঃ যশোর (তিন খাম্বার মোড়) ধর্মতলা, যশোর। মোবাইল: ০১৭৫৯-৫০০০১৫
Email : news24mohona@gmail.com, editormsangbad@gmail.com
© 2016 allrights reserved to MohonaSangbad24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com