বাঘাইছড়ির ঘটনাস্থলে তদন্ত কমিটি

রাঙামাটির বাঘাইছড়িতে নির্বাচনী কর্মীদের ওপর হামলার ঘটনাস্থল পরিদর্শন করেছেন বিভাগীয় কমিশনার কর্তৃক গঠিত তদন্ত কমিটির প্রতিনিধি দল। বৃহস্পতিবার সকালে তারা বাঘাইছড়ির ৯ কিলো এলাকা পরিদর্শন শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহতদের সঙ্গে কথা বলেন। এছাড়া ওইদিন গাড়িতে থাকা আরও বিভিন্ন নির্বাচনী কর্মকর্তাদের সঙ্গেও কথা বলেন তদন্ত কমিটির সদস্যরা।

এ সময় তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত সচিব দীপক চক্রবর্তী, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম অ্যান্ড অপারেশন) আবু ফয়েজ, বাঘাইহাট জোনের মেজর আশরাফ, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমেদ, চট্টগ্রাম ৩০ আনসার ব্যাটালিয়নের পরিচালক ও অধিনায়ক মো. নুরুল আমিন, সদস্য সচিব ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত সচিব দীপক চক্রবর্তী জানান, প্রাথমিকভাবে কথা বলে যেটা আমরা বুঝতে পেরেছি ‘এটা প্ল্যানড অ্যামবুশ’। কাছ থেকে টার্গেট করেই গুলি করা হয়েছে। তবে এখনই আমরা বিস্তারিত জানাতে পারব না। আমরা সব তথ্য সংগ্রহের চেষ্টা চালাচ্ছি।

উল্লেখ্য, গত সোমবার পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের কাজ শেষ করে বাঘাইছড়ির সাজেক ইউনিয়ন থেকে উপজেলা সদরে ফেরার পথে ৯ কিলো এলাকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত হন সাতজন। এ সময় আহত হন অন্তত ১৬ জন। ঘটনার পর বিভাগীয় কমিশনার ৭ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করে।

অন্যদিকে এ ঘটনায় আহত এক পুলিশ সদস্য বাদী হয়ে বুধবার রাতে বাঘাইছড়ি থানায় অজ্ঞাত ৪০/৫০ জন সন্ত্রাসীর নামে মামলা করেছেন।



চেয়ারম্যান ও প্রধান সম্পাদক : মনির চৌধুরী, সম্পাদক: মো: মোফাজ্জল হোসেন, সহকারী সম্পাদক : মোঃ শফিকুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালকঃ সৈয়দ ওমর ফারুক, নির্বাহী সম্পাদক: ঝরনা চৌধুরী।

সম্পাদকীয় কার্যালয়: ১২ পুরানাপল্টন,(এল মল্লিক কমপ্লেক্স ৬ষ্ট তলা)মতিঝিল, ঢাকা-১০০০।
ফোন বার্তা বিভাগ: ০২-৯৫৫৪২৩৭,০১৭৭৯-৫২৫৩৩২,বিজ্ঞাপন:০১৮৪০-৯২২৯০১
বিভাগীয় কার্যালয়ঃ যশোর (তিন খাম্বার মোড়) ধর্মতলা, যশোর। মোবাইল: ০১৭৫৯-৫০০০১৫
Email : news24mohona@gmail.com, editormsangbad@gmail.com
© 2016 allrights reserved to MohonaSangbad24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com