ডামুড্যায় ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের টি-শার্ট বিতরণ; শেষ হলো পাঁচদিন ব্যাপী একনাম সংকীর্তন

বিশেষ প্রতিনিধি: শরীয়তপুরের ডামুড্যা উপজেলার হরিসভায় সম্প্রতি শেষ হলো পাঁচদিন ব্যাপী একনাম সংকীর্তন। এতে ৭টি দল অংশ গ্রহণ করে। ১৫ মার্চ অনুষ্ঠান শুরু করে এবং ২০ মার্চ শেষ হয়েছে। নাম সংকীর্তনে স্বেচ্ছাসেবকদের মাঝে টি-শার্ট বিতরণ করা হয়। গত ১৮ মার্চ ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের পক্ষে কোম্পানির ইভিপি এন্ড সিএফও শ্রী প্রবীর চন্দ্র দাস এই টি-শার্ট বিতরণ করেন। এতে অংশ নেন- ডামুড্যা পৌরসভার প্যানেল মেয়র আসাদুজ্জামান বাচ্চু মাদবর, ন্যাশনাল লাইফ ইনসুরেন্স কোম্পানী ডামুড্যা শাখার ব্রাঞ্চ ম্যানেজার মো. শফিকুল ইসলাম ভূঁইয়া, ভেদরগঞ্জ উপজেলা শাখা ব্রাক ব্যাংকের ম্যানেজার আব্দুস সালাম শিকদার, ছাত্রনেতা তোফায়েল ইসলাম ও আলী আকবর ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ডামুড্যা বন্দর হরিসভার সভাপতি শ্রী মনোরঞ্জন পাল, সাধারণ সম্পাদক সুধীর চন্দ্র দাস, পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক শ্রী গোবিন্দ চন্দ্র সাহাসহ সনাতন ধর্মাবলম্বীর বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। টি-শার্ট বিতরণ শেষে শ্রী প্রবীর চন্দ্র দাস বলেন- আমার জন্ম এই ডামুড্যায়। ডামুড্যার আলো-বাতাস গায়ে মেখেই আমি বড় হয়েছি। আজ আমি আমার কোম্পানী ন্যাশনাল লাইফ ইনসুরেন্স এর পক্ষে স্বেচ্ছাসেবকদের মাঝে সামান্য উপহার দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

আরেকটি ম্যাসেজ আপনাদের না দিলেই নয়; আমার কোম্পানী সারা দেশেই বিভিন্ন সামাজিক কর্মকান্ডে আর্থিক সহায়তা প্রদান করে থাকে। আগামীতেও আপনারা এরকম অনুষ্ঠান করলে আমি ও আমার কোম্পানী আপনাদের পাশে থেকে সার্বিক সহযোগিতা করবো। আমি আপনাদের সুস্বাস্থ্য কামনা করি।



চেয়ারম্যান ও প্রধান সম্পাদক : মনির চৌধুরী, সম্পাদক: মো: মোফাজ্জল হোসেন, সহকারী সম্পাদক : মোঃ শফিকুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালকঃ সৈয়দ ওমর ফারুক, নির্বাহী সম্পাদক: ঝরনা চৌধুরী।

সম্পাদকীয় কার্যালয়: ১২ পুরানাপল্টন,(এল মল্লিক কমপ্লেক্স ৬ষ্ট তলা)মতিঝিল, ঢাকা-১০০০।
ফোন বার্তা বিভাগ: ০২-৯৫৫৪২৩৭,০১৭৭৯-৫২৫৩৩২,বিজ্ঞাপন:০১৮৪০-৯২২৯০১
বিভাগীয় কার্যালয়ঃ যশোর (তিন খাম্বার মোড়) ধর্মতলা, যশোর। মোবাইল: ০১৭৫৯-৫০০০১৫
Email : news24mohona@gmail.com, editormsangbad@gmail.com
© 2016 allrights reserved to MohonaSangbad24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com