গোয়াইনঘাটে আওয়ামীলীগ নেতার বাড়িতে হামলা

  1. স্টাফ রিপোর্টারঃ  সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৩ নং পূর্ব জাফলং ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি জনাব চান-মিয়ার বাড়িতে হামলার অভিযোগ উঠেছে।তিনি আজ দুপুরে এক সাক্ষাৎকারে মোহনা সংবাদকে এ তথ্য জানিয়েছেন। উনার অভিযোগ গতকাল রাতে উনার অসুস্থ্য ছেলেকে নিয়ে সিলেটের একটি হসপিটালে অবস্থান করছিলেন।

 

দিবাগত রাতে কে বা কাহারা বিশাল এক পাথর ছুড়ে মেরেছিল উনার বাসার চালে।পাথরেরে আঘাতে বাসার চালা এতটাই বিনষ্ট হয়েছে যে এ থেকে পারা-প্রতিবেশিসহ সাধারণ ধারনা এই আঘাত কোন মানুষের উপর পরলে নির্ঘাত যখন তখন মৃত্যু বরণ করবে। ভাগ্য ভাল যে ঠিক সেই মুহুর্তে বাসায় ছিলেন না, তাই প্রাণে বেচে গেলেন। তিনি আরও জানান যে তিনি ওয়ার্ড কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকে আশপাশের অনেক প্রতিবেশী রাস্তা দিয়ে হেটে যাওয়ার সময় ঠাট্টার পাশাপাশি উনাকে নিয়ে কু মন্তব্য করে।

আরও জানান যে বাসায় হামলার ঘটনা প্রায় ১৫ দিন যাবত ঘটছে, অপরাধীকে হাতেনাতে ধরার জন্য তিনি কার নিকট প্রকাশ করেন নি।কিন্তু দিবাগত রাতের এই প্রাণঘাতী হামলার পর তিনি তার এলাকার মুরব্বীসহ বেশ কয়েকজন গুণ্য মান্য ব্যাক্তিকে অবহিত করার পাশাপাশি দলের সভাপতি দেলুয়ার হোসেনকেও অবগত করেছেন। তিনি জানান উনার ধারনা ৩ ব্যক্তিই এই কাজ করতে পারে, আর আমি যে কোন মুহুর্তে ওই তিনজনের বিরুদ্ধে থানায় সন্দেহজনক মামলাও দায়ের করতে পারেন যাতে করে প্রশাসন খুব সহজেই আসল হুতাকে খুজে বের করতে পারে। তিনি তার আর্থ-জীবনের সহযোগিতার জন্য দায়িত্বশীল নেতাদের দৃষ্টি আকর্ষণ করছেন।



চেয়ারম্যান ও প্রধান সম্পাদক : মনির চৌধুরী, সম্পাদক: মো: মোফাজ্জল হোসেন, সহকারী সম্পাদক : মোঃ শফিকুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালকঃ সৈয়দ ওমর ফারুক, নির্বাহী সম্পাদক: ঝরনা চৌধুরী।

সম্পাদকীয় কার্যালয়: ১২ পুরানাপল্টন,(এল মল্লিক কমপ্লেক্স ৬ষ্ট তলা)মতিঝিল, ঢাকা-১০০০।
ফোন বার্তা বিভাগ: ০২-৯৫৫৪২৩৭,০১৭৭৯-৫২৫৩৩২,বিজ্ঞাপন:০১৮৪০-৯২২৯০১
বিভাগীয় কার্যালয়ঃ যশোর (তিন খাম্বার মোড়) ধর্মতলা, যশোর। মোবাইল: ০১৭৫৯-৫০০০১৫
Email : news24mohona@gmail.com, editormsangbad@gmail.com
© 2016 allrights reserved to MohonaSangbad24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com