কর্মের স্বীকৃতি পেলেন সহকারী সচিব আব্দুল হক

সিনিয়র রিপোর্টার:

সরকারী চাকুরীতে সততার সাথে দায়িত্ব পালনের জন্য দেশরত্ম পদক-২০১৮ এ ভূষিত হয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সহকারী সচিব মো: আব্দুল হক।১৯ মে ২০১৮ইং ২রা রমজান শনিবার জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স হল রুমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত সামাজিক উন্নয়ন সংস্থা শিক্ষা শ্রম বন ও পরিবেশ রক্ষা সোসাইটি কর্তৃক আয়োজিত ডিজিটাল বাংলাদেশ ও আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভা,ইফতার মাহফিল ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে তাকে এ পদকে ভূষিত করা হয়। এ সময় জামালপুর-২ আসনের সংসদ সদস্য,ফরিদুল হক খান দুলাল,বিচারপতি সিকদার মকবুল হক,চট্রগ্রাম বিভাগীয় কমিশনার মো: আব্দুল মান্নান,ফেডারেশন অব বাংলাদেশ জার্নালিস্ট অর্গানাইজেশন এর চেয়ারম্যান এস এম মোর্শেদ, জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন মো:নূর ইসলাম, ডা.পরিতোষ কুমার বিশ্বাস,কলকাতা,ভারত,সোসাইটির চেয়ারম্যান শেখ মো:রিয়াজ উদ্দিন রানাসহ দেশ-বিদেশের অন্যান্য আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দেশ সেরা ৭জন গুণীব্যক্তি/প্রতিষ্ঠানকে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য দেশরত্ম পদক-২০১৮ প্রদান করা হয়।



চেয়ারম্যান ও প্রধান সম্পাদক : মনির চৌধুরী, সম্পাদক: মো: মোফাজ্জল হোসেন, সহকারী সম্পাদক : মোঃ শফিকুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালকঃ সৈয়দ ওমর ফারুক, নির্বাহী সম্পাদক: ঝরনা চৌধুরী।

সম্পাদকীয় কার্যালয়: ১২ পুরানাপল্টন,(এল মল্লিক কমপ্লেক্স ৬ষ্ট তলা)মতিঝিল, ঢাকা-১০০০।
ফোন বার্তা বিভাগ: ০২-৯৫৫৪২৩৭,০১৭৭৯-৫২৫৩৩২,বিজ্ঞাপন:০১৮৪০-৯২২৯০১
বিভাগীয় কার্যালয়ঃ যশোর (তিন খাম্বার মোড়) ধর্মতলা, যশোর। মোবাইল: ০১৭৫৯-৫০০০১৫
Email : news24mohona@gmail.com, editormsangbad@gmail.com
© 2016 allrights reserved to MohonaSangbad24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com