এক মন এক দিল- আওয়ামী লীগ, আওয়ামী লীগ

মো. সাইদুল ইসলাম :

সোনা যেমন পুড়ে পুড়ে আরো খাঁটি হয়, ঠিক তেমনি দেশরত্ন শেখ হাসিনা জীবন ভর দুঃখ – কষ্টে জ্বলে পুড়ে খাঁটি সোনায় পরিণত হয়েছেন। সেই খাঁটি জীবনের সব হারিয়ে যিনি মানুষের জন্য শান্তি খোঁজেন সমাজের মধ্যে, রাষ্ট্রের মধ্যে, বিশ্বের মধ্যে তিনি হলেন বঙ্গকন্যা, মুজিব কন্যা, বিশ্বশান্তির অগ্রদূত দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তথ্যপ্রযুক্তি শিক্ষার প্রসার এবং বাঙালির হাজার বছরের ইতিহাসের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান – এর লালিত স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার প্রত্যয়ী অঙ্গীকার বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ডিজিটাল বাংলাদেশ কর্মসূচির একজন সৈনিক হিসেবে কাজ করে তিনি অবিস্মরণীয় অবদান রেখেই চলেছেন।

দেশের মানুষ যেদিকেই হাত বাড়াচ্ছেন, যখন যেখানে যা প্রয়োজন প্রধানমন্ত্রী শেখ হাসিনার চেষ্টায় এবং অক্লান্ত পরিশ্রমের বিনিময়ে দেশের মানুষ আজ অনেক সুযোগ সুবিধা ভোগ করছেন। শান্তিতে, স্বাধীন ভাবে জীবনযাপন করতে পারছেন। এমপি মন্ত্রীদের কথাও না বললে নয়, তাদের চেষ্টারও কোন কমতি নেই।

যেদিকেই চোখ যাচ্ছে সে দিকেই আমরা দেশের মানুষ সচোখে দেখতে পারছি রাস্তা-ঘাটের উন্নয়ন, সময় অপচয়ের ভয়াবহ যানজট নিরশনে যাত্রাবাড়ী-গুলিস্তান সড়কে মেয়র হানিফ ফ্লাইওভার, কুড়িল ফ্লাইওভার, বনানী ফ্লাইওভার, মিরপুর-বিমানবন্দর সড়কে জিল্লুর রহমান ফ্লাইওভার, মগবাজার-মৌচাক ফ্লাইভার, তেজগাঁও ফ্লাইওভার, খিলগাঁও ফ্লাইওভার, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপালে নবনির্মিত ছয় লেন ফ্লাইওভার এবং স্কুল-কলেজ, হাসপাতাল ও তথ্যপ্রযুক্তি সহ বাংলাদেশের উন্নয়নের রূপরেখা।

দেশবাসী দেখেছেন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর বিভিন্ন সময় বিভিন্ন উন্নয়নমূলক কাজ চলছেই। এইতো কিছুদিন আগে কৃত্রিম উপগ্রহ বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণের মাধ্যমে বিশ্ব দরবারে বাংলাদেশ উচ্চ মর্যাদায় পৌঁছেছে।

সরকারের উন্নয়নমূলক কাজে বাধা দিতে সরকারের উন্নয়ন নিয়ে দেশ বিরোধীরা কিছু কিছু মানুষের মধ্যে যে বিভ্রান্তি ছাড়াচ্ছে, সাধারণ মানুষকে যারা ভিন্ন পথে প্রবাহিত করার চেষ্টা করছে ঠিক এই সময় আমরা যারা চোখ খুললেই সজ্ঞানে দেখতে পাই দেশে উন্নয়নের রূপরেখা, সেখানে আমরা কিভাবে বিশ্বাস করি ড়যন্ত্রকারীদের কথা?

মানুষের প্রয়োজনে প্রতিনিয়ত সব ধরণের ব্যবস্থা গ্রহনে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অন্যান্য সরকারগুলোর মতো কতিপয় মানুষের বা গোষ্ঠীর স্বার্থ বিবেচনা করে নয়, দেশের মানুষের কল্যাণের কথা চিন্তা করে নিজের ঘুমকে হারাম করে যিনি কঠোর পরিশ্রম করেই যাচ্ছেন।

দেশের মানুষ স্বাধীন বাংলাদেশের স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি ভালোবাসা রেখে তারই কন্যা বর্তমান সময়ের সুযোগ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জনগন ভালোবেসে ভোট দিয়ে ক্ষমতায় এনেছে, দেশের উন্নয়ন এবং মানুষের সেবা করার সুযোগ করে দিয়েছে।

বিশ্বের কাছে বাংলাদেশের অবস্থান আরো শক্তিশালী করতে এবং দেশের প্রতিটি স্তরে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আবারো ক্ষমতায় দেখতে চাই। দেশের শান্তি ও উন্নয়ন অব্যাহত রাখার জন্য যতদিন শেখ হাসিনা বেঁচে থাকবেন ততদিন জনগণ ভোট দিয়ে শেখ হাসিনা কে ক্ষমতায় রাখবে ইনশাল্লাহ।

মো. সাইদুল ইসলাম

সংবাদকর্মী



চেয়ারম্যান ও প্রধান সম্পাদক : মনির চৌধুরী, সম্পাদক: মো: মোফাজ্জল হোসেন, সহকারী সম্পাদক : মোঃ শফিকুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালকঃ সৈয়দ ওমর ফারুক, নির্বাহী সম্পাদক: ঝরনা চৌধুরী।

সম্পাদকীয় কার্যালয়: ১২ পুরানাপল্টন,(এল মল্লিক কমপ্লেক্স ৬ষ্ট তলা)মতিঝিল, ঢাকা-১০০০।
ফোন বার্তা বিভাগ: ০২-৯৫৫৪২৩৭,০১৭৭৯-৫২৫৩৩২,বিজ্ঞাপন:০১৮৪০-৯২২৯০১
বিভাগীয় কার্যালয়ঃ যশোর (তিন খাম্বার মোড়) ধর্মতলা, যশোর। মোবাইল: ০১৭৫৯-৫০০০১৫
Email : news24mohona@gmail.com, editormsangbad@gmail.com
© 2016 allrights reserved to MohonaSangbad24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com